আওয়ামী লীগ আবারো ক্ষমতায় এলে গ্রামকে নগরে উন্নীত করা হবে

জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদকমুক্ত দেশ গড়তে সবার সহযোগিতা চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিকেলে, পাবনা পুলিশ লাইন্স মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এ কথা বলেন। আওয়ামী লীগের হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে উল্লেখ করে শেখ হাসিনা বলেন, বিএনপি-জামায়াত লুটপাট আর ধ্বংস ছাড়া জনগণকে কিছুই দিতে পারেনি।

পাবনা পুলিশ লাইনস মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় স্থানীয় ও কেন্দ্রীয় নেতাদের পর বক্তব্য দেন দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তুলে ধরেন সরকারের বিভিন্ন উন্নয়নের ফিরিস্তি।

বিএনপির সমালোচনা করে শেখ হাসিনা বলেন, দলটি ক্ষমতায় থাকলে লুটপাটের কারণে পিছিয়ে পড়ে দেশ। এরআগে সভাস্থলের পাশ থেকে ৪৯টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী।

এদিকে, ঈশ্বরদীতে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের দ্বিতীয় ইউনিটের প্রথম কংক্রিট ঢালাই কাজের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রাশিয়ার উপ-প্রধানমন্ত্রী ইউরি ইভানোভিচ বরিচভ।

এসময় নিরাপত্তা ও ঝুঁকি প্রশ্নে পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র নির্মাণবিরোধীদের আশ্বস্ত করেন প্রধানমন্ত্রী। এ প্রকল্পে সহযোগিতার জন্য রুশ সরকারকে ধন্যবাদ জানান শেখ হাসিনা।

 

 

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment