শিক্ষার্থীদের জঙ্গিবাদ-মাদক থেকে দুরে থাকার আহবান

শিক্ষার্থীদের জঙ্গিবাদ, মাদক থেকে দূরে থেকে সুন্দর মানুষ হয়ে আগামীতে দেশ ও জাতি গঠনের আহবান জানিয়েছেন সংসদ সদস্য আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার। রাজধানী মিরপুরের রূপনগরে মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজে ২০১৮-১৯ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণির ওরিয়েন্টেশন অনুষ্ঠানে তিনি একথা বলেন। এসময় গরীব মেধাবী শিক্ষার্থীদের পাশে থাকার কথাও জানান তিনি।

২০১৮-১৯ শিক্ষাবর্ষে একাদশ শ্রেনীর ৬৫৬ জন শিক্ষার্থীদের নিয়ে ওরিয়েন্টেশন অনুষ্ঠান হয়েছে দেশসেরা শিক্ষা প্রতিষ্ঠান মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার।

অনুষ্ঠানে নতুন শিক্ষার্থীদের স্বাগত জানিয়ে দিক-নির্দেশনা দেন শিক্ষকরা। পরীক্ষায় কিভাবে ভাল ফল করা সম্ভব সে বিষয়ে শিক্ষার্থীদের পরামর্শ দেন অধ্যক্ষ ফরহাদ হোসেন। এ সময় তিনি প্রতিষ্ঠানের উন্নয়নে শিক্ষানুরাগী আলহাজ্ব কামাল আহমেদ মজুমদারের অবদানের কথা তুলে ধরেন।

শিক্ষার্থীদের জঙ্গিবাদ, মাদক থেকে দূরে থেকে সুন্দর মানুষ হয়ে আগামীতে দেশ ও জাতি গঠনের আহবান জানিয়েছেনকামাল আহমেদ মজুমদার। এ সময় মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজে বিভিন্ন সুযোগ সুবিধাসহ ৫শ’ সিটের মেয়েদের হোস্টেল নির্মাণের কাজ চলছে বলেও জানান গণমানুষের এই নেতা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের গভর্নিং বডির সভাপতি অধ্যাপক রাশেদা আক্তারসহ কলেজের শিক্ষক ও অভিভাবকরা।

 

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment