উন্নয়ন বাধাগ্রস্ত করতেই মাদকের বিস্তার ঘটানো হচ্ছে

দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে মানবতা ও স্বাধীনতা বিরোধী শক্তিরা বঙ্গবন্ধুকে হত্যা পর দেশে মাদকের বিস্তার ঘটিয়েছে। সকালে মাদক বিরোধী এক আলোচনা সভায় এমন মন্তব্য করেছেন সংসদ সদস্য আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার। রাজধানীর শেওড়া পাড়ায় অনুষ্ঠিত সভায় মাদকের ক্ষতিকর দিক সম্পর্কে মানুষকে সচেতন করতে খতিবদের প্রতি আহবান জানান তিনি। আর ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেছেন,জাতিকে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে প্রয়োজনে পুলিশ আরো কঠোর হবে।

চলমান মাদকবিরোধী অভিযান ও আমাদের করনীয় শীর্ষক আলোচনা সভার পৃষ্ঠোপোষকতা করেন সংসদ সদস্য আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার। এ আলোচনা সভা আয়োজন করেন ঢাকা ১৫ আসনের ওলামা মাশায়েখ ও মিরপুর পুলিশ বিভাগসহ বিভিন্ন শ্রেনি পেশার মানুষেরা।

মাদক নির্মূলে পুলিশকে সহায়তা করার আহবান জানান মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনার মাসুদ আহমেদ। আর মনিপুর উচ্চ বিদ্যালয়ও কলেজের অধ্যক্ষ মোহাম্মদ ফরহাদ হোসেন মাদক নির্মূলে কামাল আহমেদ মজুমদারের বিভিন্ন পদক্ষেপের কথা তুলে ধরেন।

সভায় মাদকের ভয়াবহতার কথা জানান আলোচকরা। এসময় ডিএমপি কমিশনার আসাদুজ্জামান মিয়া মাদকের বিরুদ্ধে সময়পযোগী এ ধরনের সেমিনারের আয়োজন করার জন্য কামাল আহমেদ মজুমদারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার নতুন প্রজন্মকে রক্ষা করতে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের মত মাদকের বিরুদ্ধেও সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

এসময় তিনি মাদক নির্মূলে জনগণকে সচেতন হওয়ার আহবান জানান। মাদকের ভয়াবহতা থেকে জাতিকে রক্ষায় এবং দেশের উন্নতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

 

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment