ময়লা আর দুর্গন্ধযুক্ত পানিতে দুর্ভোগ বাড়ছে রাজধানীর মিরপুরের কাফরুল এলাকার বাসিন্দাদের। পাশাপাশি ছড়িয়ে পড়ছে পানিবাহিত নানান রোগ। অপরিকল্পিতভাবে সুয়োরেজ লাইনে কাজ করার কারনে টানা দু’মাস এমন পরিস্থিতিতে কয়েক হাজার মানুষ। সমস্যা সমাধানে দ্রুত কার্যকরি ব্যবস্থা নিতে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ও ওয়াসা কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়েছেন সংসদ সদস্য আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার।

পাইপে আসা পানি দেখে বিশ্বাস করাই অসম্ভব এগুলো ওয়াসার লাইনের পানি। ময়লা আর দুর্গন্ধভরা এসব পানি পাইপে প্রতিদিন সরবরাহ করা হচ্ছে রাজধানীর মিরপুরের উত্তর কাফরুলের বাসিন্দাদের। খাওয়াসহ দৈনন্দিন কাজে ব্যবহারে বিকল্প উপায় না থাকায় বাধ্য হয়েই দূষিত জেনেও এসব পানি ব্যবহার করছেন স্থানীয়রা।

এলাকাবাসীর অভিযোগ সিটি কর্পোরেশন সুয়োরেজ লাইনের কাজ শুরুর পর থেকেই এ সমস্যা। সমস্যা সমাধানে বারবার সংশ্লিষ্টদের কাছে ধর্না দিয়েও কোন প্রতিকার মিলছে না বলেও জানান ভুক্তভোগিরা।

আর এলাকাবাসীর দূর্ভোগ লঅগবে দ্রুত ব্যবস্থা নিতে সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান, ঢাকা ১৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার।

সরেজমিনে পর্যবেক্ষন ছাড়া নতুন করে বাড়ি নির্মাণের অনুমোদন না দিতে সংশ্লিষ্টদের প্রতি আহবানও জানান আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার।

 

 

 

 

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment