দুঃসময়ের নেতাকর্মীদের যারা মূল্যায়ন করেননি তাদেরকে আগামী সংসদ নির্বাচনে দলের মনোনয়ন দেয়া হবেনা বলে জানালেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকালে গণভবনে দলের বিশেষ বর্ধিত সভায় এ কথা বলেন তিনি। অনুপ্রবেশকারীদের দল থেকে বিতাড়িত করে সরকারের উন্নয়ন জনগণের কাছে তুলে ধরার নির্দেশনাও দেন শেখ হাসিনা। এর আগে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের ১০তলা ভবনের উদ্বোধন ও প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান দলীয় প্রধান শেখ হাসিনাসহ কেন্দ্রীয় নেতারা।

গণভবনে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য, জেলা, উপজেলা, মহানগর, পৌরসভার সভাপতি-সাধারণ সম্পাদক, দলীয় সংসদ সদস্য, জেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা পরিষদের চেয়ারম্যানসহ চার সহস্রাধিক প্রতিনিধি অংশ নেন।

এসময় দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বাঙালির সব অর্জন ও সাফল্য আওয়ামী লীগের হাত ধরেই এসছে। দেশে নির্বাচন ছাড়া পেছনের দরজা দিয়ে আর কারো ক্ষমতায় আসার সুযোগ নেই বলেও মন্তব্য করেন তিনি।

এর আগে বঙ্গবন্ধু অ্যাভিনিউতে ১০তলা নতুন আওয়ামী লীগ কার্যালয়ের উদ্বোধন করেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে ভবনের বিভিন্ন তলায় স্থাপিত অফিস পরিদর্শন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এছাড়া দলের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দিনের শুরুতেই ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান দলীয় প্রধান শেখ হাসিনাসহ কেন্দ্রীয় নেতারা।

 

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment