গাইবান্ধায় বাস খাদে পড়ে ১৬জনসহ তিন জেলায় ৩৪ জন নিহত হয়েছে। এরমধ্যে গাইবান্ধার পলাশবাড়িতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে মারা যায় ১৬জন। আহত হয়েছে আরও ৩৫জন। এদিকে, রংপুরের তারাগঞ্জে বাস ও ট্রাক সংঘর্ষে ৬জন নিহত হয়েছে। এছাড়া নাটোর ও সিরাগঞ্জে মারা গেছে আরো ৪জন।

ঢাকা থেকে  ‘আলম এন্টার প্রাইজের একটি বাস পঞ্চগড় যাচ্ছিল। ভোর পৌনে ৫টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের গাইবান্ধার পলাশবাড়ির মহেশপুর এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থল থেকে ৯ যাত্রীর মরদেহ উদ্ধার করা হয়।

খবর পেয়ে উদ্ধার কাজে অংশ নেয় ফায়ার সার্ভিস, পুলিশ সদস্য ও স্থানীয় লোকজন। আহতদের উদ্ধার করে  বিভিন্ন হাসপাতালে নেয়া হয়। সেখানে মারা যায় অন্যরা।

আহতদের মধ্যে ৩৫জনকে পলাশবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, রংপুর মেডিকেল কলেজ ও বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজসহ বিভ্ন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, রংপুরের তারাগঞ্জে বাস ও ট্রাক সংঘর্ষে ছয়জন নিহত হয়েছে। শুক্রবার দিনগত রাতে দিনাজপুর থেকে ঢাকাগামী একটি বিআরটিসি’র দ্বিতল বাসের চাকা নষ্ট হলে শলেয়াশাহ বাজার এলাকায় দাঁড়িয়ে মেরামতের কাজ করছিল। এ সময় পেছন থেকে দশ চাকার একটি বালু বোঝাই ট্রাক ধাক্কা দেয় বাসটিকে।

এছাড়া নাটোর ও সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় মারা গেছে আরো ৪জন।

 

 

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment