একটি কুচক্রী মহল দেশকে ধ্বংসের পায়তারা করছে

দেশ যখন সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে ঠিক তখনই একটি কুচক্রী মহল পরিকল্পিতভাবে তরুণ সমাজের হাতে মাদক তুলে দিচ্ছে বলে অভিযোগ করেছেন সংসদ সদস্য আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার। সকালে রাজধানীর কাফরুলে মনিপুর স্কুল অ্যান্ড কলেজের ব্রাঞ্চ-দুইয়ে অসচ্ছল মানুষের মাঝে ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। মাদক ও জঙ্গিবাদ নির্মূলের পাশাপাশি দেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে ভোট দিতে জনগণের প্রতি আহবান জানান তিনি।

উৎসব কিম্বা দুর্যোগ… সব পরিস্থিতিতে আর্থিকভাবে অস্বচ্ছল মানুষের ভরসা জনদরদী সংসদ সদস্য আলহাজ কামাল আহমেদ মজুমদার। এবারের ঈদেও নিজের নির্বাচনী এলাকার প্রতিটি অস্বচ্ছল পরিবারের হাতে তুলে দিচ্ছেন ঈদের পোষাক। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার দেয়া হলো ঢাকা উত্তর সিটির ১৪ নম্বর ওয়ার্ডে।

কামাল আহমেদ মজুমদারের দীর্ঘায়ু ও সাফল্য কামনা করলেন ঈদবস্ত্র নিতে আসা মানুষেরা। মিরপুরের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কামাল আহমেদ মজুমদারের বিকল্প নেই বলে মন্তব্য করেন মণিপুর স্কুল ও কলেজের অধ্যক্ষসহ স্থানীয় নেতারা।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার বলেন, উন্নয়নের গতিধারা অব্যাহত রাখতে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই।

এসময় তিনি কথা বলেন মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রসঙ্গেও। আগামী দিনেও সুখে দুঃখে অসহায় ও অস্বচ্ছল  মানুষের থাকার আশ্বাস দেন আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার।

 

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment