ঈদুল ফিতর উপলক্ষে রাজধানীতে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করেছে ডিএমপি। যে কোনো ধরনের অনাকাঙ্খিত ঘটনা এড়াতে অতিরিক্ত চেক পোস্ট বাড়ানোর পাশাপাশি রেল ও বাসস্টেশন, শপিং মলে মোতায়েন রয়েছে অতিরিক্ত নিরাপত্তা কর্মী। এছাড়া ফিটনেসবিহীন গাড়ি চলাচল ঠেকাতেও নেয়া হয়েছে বিশেষ ব্যবস্থা। এদিকে, এবারের ঈদ উৎযাপন নির্বিঘ্ন হবে দাবি করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন ঈদকে ঘিরে কোন নিরাপত্তা হুমকি নেই।

দরজায় কড়া নাড়ছে ঈদ। নাড়ীর টানে রাজধানী ছাড়ছেন নগরবাসী। আর সদাব্যস্ত রাজধানীও যেন ফাকা হতে শুরু করেছে। ঈদের আগে, ঈদের দিন ও ঈদের পর। তিন দিনের জন্য নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে ডিএমপি। রাজধাণীর প্রবেশপথগুলোতে ওয়াচ টাওয়ার, ভিজিলেন্স টিমের মাধ্যমে সাজানো হয়েছে নিরাপত্তা ব্যবস্থা।

ঈদে ফাকা ঢাকায় যেন লাইসেন্স ও ফিটনেসবিহীন গাড়ি চলাচল করতে না পারে সে বিষয়টি নিয়েও কাজ করছে পুলিশ। এদিকে স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন ঈদ উৎসবকে নির্বিঘ্ন করতে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এছাড়া ছিনতাই, ডাকাতি ও চুরিসহ বিভিন্ন অপরাধ ঠেকাতে রাতেও পুলিশ টহল বাড়ানোর উদ্যোগ নেয়া হয়েছে বলে জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

 

 

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment