অসহায়দের পাশে থাকার প্রতিশ্রতি কামাল মজুমদার এমপির

শেখ হাসিনার সরকার গরীব বান্ধব সরকার। গরীব অসহায় মানুষের পাশে থেকে আগামীতে আবারও কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন সংসদ সদস্য আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার। দুপুরে রাজধানীর মিরপুরে মনিপুর উচ্চ বিদ্যালয়ে ঈদুল ফিতর উপলক্ষে গরীব ও দুস্থদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণকালে তিনি এসব কথা বলেন।

ঈদ উপলক্ষে রাজধানীর মনিপুর উচ্চ বিদ্যালয় মাঠে ঢাকা উত্তর সিটির ১৩ নম্বর ওয়ার্ডের গরীব ও দুস্থদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন, ঢাকা-১৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার।

নতুন পোশাক হাতে পেয়ে তার প্রতি কৃতজ্ঞতা জানান গরীব ও দুঃস্থরা। এ সময় তার সাফল্য কামনা করে আগামীতে আবারও ভোট দেয়ার কথা জানান তারা।

মিরপুরের উন্নয়ন অব্যাহত রাখতে কামাল মজুমদারের পাশে থাকার কথা বলেন, মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ ফরহাদ হোসেনসহ আওয়ামী লীগ নেতাকর্মীরা। প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে প্রতিবারের মতো এবারও গরীব ও দুঃস্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ চলছে বলে জানান সংসদ সদস্য আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার।

আজীবন গরীব অসহায় মানুষের পাশে থাকার প্রতিশ্রুতিও দেন মিরপুরের গণমানুষের এই নেতা। প্রতিবারের মত এবারও ঈদের খুশি একসঙ্গে উপভোগ করতেই এমন উদ্যোগের কথাও জানান আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার।

 

 

 

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment