ঈদ মানেই নতুন কিছু,নতুন আনন্দ। এ থেকে পিছয়ে নেই চলচ্চিত্র অঙ্গনও। তার আগেই বড় পর্দার সিনেমা নিয়ে শুরু হয়ে গেছে নানা জল্পনা কল্পনা। বড় পর্দায় ঈদের ছবি হিসেবে বেশ কয়েকটি সিনেমার নাম আলোচনায় থাকলেও ঈদ যতোই ঘনিয়ে আসছে, ছবি মুক্তির সংখ্যা ততোই কমতে শুরু করেছে। তবে এখন পর্যন্ত ঈদুল ফিতর ও আসছে ঈদুল আযহাতেও তিনটি সিনেমা মুক্তির কথা শোনা যাচ্ছে।

গেল ঈদে দেশব্যাপী মুক্তি পায় মোট তিনটি ছবি। রাজনীতি, নবাব ও বস-২। মোট তিনটি ছবির মধ্যে নবাব ও বস-২ ছিলো যৌথ প্রযোজনায় নির্মিত। অন্যদিকে তিনটি ছবির মধ্যে দুটিই ছিলো সুপারস্টার অভিনেতা শাকিব খানের। আসছে ঈদেও মুক্তি নিশ্চিত হয়েছে মোট তিনটি ছবি। আর এই ঈদেও তিনটির মধ্যে দুটোই চিত্রনায়ক শাকিব খানের। আর দুটো ছবিতেই তার নায়িকা হিসেবে দেখা যাবে চিত্রনায়িকা বুবলিকে।

আসছে ঈদুল ফিতরে মুক্তির লক্ষ্যে এখন পর্যন্ত মোট তিনটি ছবি চূড়ান্ত হয়েছে। অহংকার, সোনাবন্ধু এবং রংবাজ। এই তিনটি ছবির মধ্যে রংবাজ ও অহংকার ছবি দুটো বেশ আলোচিত। কারণ এই ছবিতে অভিনয় করেছেন দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খান। আর দুটো ছবিতেই সঙ্গে আছেন চিত্রনায়িকা বুবলি। অন্যদিকে তৃতীয় ছবিটির নাম ‘সোনাবন্ধু’। ছবিতে দেখা যাবে ছোট পর্দার অভিনেতা ডি এ তায়েবকে। তার নায়িকা হিসেবে এবারের ঈদে পর্দা মাতাবেন চিত্রনায়িকা পপি ও পরীমনি।

তবে এখন পর্যন্ত হল দখলের বাজারে শাকিবই এগিয়ে আছে বলে জানালেন অহংকার ছবির নির্মাতা শাহাদাৎ হোসেন লিটন। দেশের সবচেয়ে নামিদামি হলগুলো এরইমধ্যে চুক্তিবদ্ধ করেছেন অহংকার নির্মাতা। এছাড়া রাজধানীসহ বেশকিছু সিনেমা ঈদকে সামনে রেখে হাতে নিয়েছে ‘রংবাজ’ ছবিটির প্রযোজনা সংস্থা রূপরঙ চলচ্চিত্র।

 

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment