জঙ্গীবাদের মতো মাদকের বিরুদ্ধেও সামাজিক আন্দোলন গড়ে তোলার আহবান জানিয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দুপুরে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উন্নয়ন প্রকল্প উদ্বোধন কালে তিনি এ আহবান জানান। ব্যবসা করতে নয়, দেশের উন্নয়নেই আওয়ামী লীগ সরকার কাজ করছে উল্লেখ করে তিনি বলেন, জনগনের কাছে যে ওয়াদা দেয়া হয়েছে তা রক্ষা করার চেষ্টা করা হচ্ছে।

উত্তরাঞ্চলের দ্বিতীয় বৃহত্তম সড়ক সেতু শেখ হাসিনা ধরলা সেতু। কুড়িগ্রামে ধরলা নদীর ওপর সম্পূর্ণ দেশীয় অর্থ ও প্রযুক্তিতে সেতুটি নির্মান করা হয়েছে। গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অন্তত ২০৭ কোটি টাকা ব্যয়ে নির্মিত প্রায় এক কিলোমিটার দীর্ঘ সেতুটি উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী এসময় বলেন, দেশের যে উন্নয়ন, সেটা হচ্ছে পরিকল্পনার রোডম্যাপ অনুসরন করেই। পরে ভিডিও কনফারেন্সের মাধ্যমেই নৌ পরিবহন মন্ত্রণালয়ের ৪টি ড্রেজার, গজারিয়া মুন্সীগঞ্জ ফেরিঘাট ও ফেরি সার্ভিস, ৪টি কন্টেইনার জাহাজ ও ২টি মিনি ইউটিলিটি ফেরির উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সজাগ থাকার আহবান জানান সরকার প্রধান। এসময় দেশের বিভিন্ন উন্নয়নের চিত্রও তুলে ধরেন প্রধানমন্ত্রী।

 

 

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment