সোমবারও বন্দুকযুদ্ধে ১১ জন নিহত

দেশব্যাপী চলমান মাদক বিরোধী অভিযানে বন্দুকযুদ্ধে ঢাকাসহ ৭ জেলায় ১১জন নিহত হয়েছে। গতরাত থেকে আজ ভোর পর্যন্ত এসব ঘটনা ঘটে। পুলিশের দাবি নিহতরা মাদক ব্যবসায়ী।

কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে দুই মাদক ব্যবসায়ী। পরে ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করে পুলিশ।

কুমিল্লার মুরাদনগরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মারা গেছে বাতেন ও রিটন ওরফে লিটন নামে দুই মাদক ব্যবসায়ী। পুলিশ জানায়, নিহত বাতেনের নামে ৮টি ও লিটনের নামে ৭টি মামলা রয়েছে।

এদিকে, যশোরের চাঁচড়ায় দু’দল মাদক ব্যবসায়ীদের বন্দুকযুদ্ধে আছর আলী ও মানিক নামে দু’জন নিহত হয়েছে। পরে ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও ৬শ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

ময়মনসিংহের ভালুকায় বন্দুকযুদ্ধে মো. মিজান নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। নিহতের নামে ৯টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সাতক্ষীরার কলারোয়ায় আনিসুর রহমান নামে নিহত হয়েছে এক মাদক ব্যবসায়ী। উদ্ধার করা হয়েছে অস্ত্র, গুলি ও ৭০ পিস ইয়াবা। নিহতের নামে জেলায় ১০টি মামলা রয়েছে।

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বন্দুকযুদ্ধে এক ডাকাত নিহত ও পুলিশ সদস্যসহ আহত হয়েছে ৪জন। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে অস্ত্র ও গুলি।

এদিকে, ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় জনি মিয়া নামে একজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।

এছাড়া রাজধানীর দক্ষিণখানে বন্দুকযুদ্ধে সুমন মিয়া ওরফে খুকু সুমন নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এসময় উদ্ধার করা হয় দুই রাউন্ড গুলি, চারটি ককটেল ও এক হাজার পিস ইয়াবা

 

 

 

 

 

 

 

 

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment