সংসদ সদস্য আলহাজ্ব কামাল আহমেদ মজুমদারের বড় ছেলে ও মোহনা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব জিয়াউদ্দিন আহমেদ মজুমদারের প্রথম মৃত্যুবার্ষিকী আজ।  গত বছরের এইদিনে মাত্র ৩৮ বছর বয়সে চির বিদায় নিলেন লাখো স্বজনকে কাঁদিয়ে। প্রয়াত জিয়াউদ্দিন আহমেদ মজুমদারের প্রথম মৃত্যুবার্ষিকীতে মোহনা পরিবার তাঁকে গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছে।

স্বপ্ন ছিল আকাশছোঁয়া। মোহনা টেলিভিশনকে দেখতে চেয়েছিলেন দেশের সবচেয়ে জনপ্রিয় টিভি চ্যানেল হিসেবে। এগোচ্ছিলেন সে পথেই। প্রতিষ্ঠানের মালিক নয়, বরং সবাইকে ভাবতেন সহকর্মী। মিশতেন পরিবারের সদস্যের মতই।

পারিবারিক জীবনে একমাত্র মেয়ে মালিহাকে ডাকতেন প্রিন্সেস বলে। হৃদয়ের পুরোটা জুড়েই ছিল ছোট্ট প্রিন্সেস। মা, ভাই, বোন স্ত্রীকে ভালবাসতেন। বাবা আলহাজ কামাল আহমেদ মজুমদারকে ভাবতেন আইডল।

ছেলের অকাল মৃত্যুর শোক বইতে হচ্ছে বৃহত্তর মিরপুরের উন্নয়নের রূপকার আলহাজ কামাল আহমেদ মজুমদারকে। প্রতিদিন ছেলের কবর জিয়ারত করা এখন অভ্যাসে পরিণত হয়েছে।

নাতনি মালিহাকে আঁকড়ে ধরেই ছেলের শোক ভোলার চেষ্টা করছেন আলহাজ কামাল আহমেদ মজুমদার। প্রয়াত জিয়াউদ্দিন আহমেদ মজুমদারের স্মরণে ইতোমধ্যেই গড়ে তোলা হয়েছে মসজিদ মাদ্রাসা।

মাত্রই আটত্রিশ বছরের জীবন। এর মাঝেই উদারতা, বিচক্ষণতা আর ভালবাসার বন্ধনে গড়ে তুলেছিলেন বিশাল পরিবার। প্রয়াত আলহাজ জিয়াউদ্দিন আহমেদের মৃত্যুবার্ষিকীতে মোহনা টিভি পরিবারের পক্ষ থেকে গভীর শ্রদ্ধা।

 

 

 

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment