আজও বন্দুকযুদ্ধে ১০ জন নিহত

দেশজুড়ে চলমান মাদকবিরোধী অভিযানে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে ৯ জন নিহত হয়েছে। পুলিশের দাবি নিহতরা মাদক ব্যবসায়ী। বৃহস্পতিবার দিবাগত রাত থেকে ভোর পর্যন্ত দেশের বিভিন্ন এলাকায় বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে মাদক, অস্ত্র ও গুলি উদ্ধারের কথা জানিয়েছে আইনশৃংখলাবাহিনী।

বৃহস্পতিবার দিবাগত রাত থেকে শুক্রবার ভোর পর্যন্ত রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে বন্দুকযুদ্ধে অন্তত ৯ মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এরমধ্যে নেত্রকোনায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয় দুইজন। এ সময় আহত হয় পুলিশের ৩ সদস্য।

ময়মনসিংহে বন্দুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী রাজন মিয়া নিহত হয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র ও মাদকসহ বিভিন্ন থানায় ৯টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

কুমিল্লায় বন্দুকযুদ্ধে কামাল ওরফে ফেন্সি কামাল নামে একজন নিহত হয়েছে। আটক করা হয় দু’জনকে। উদ্ধার করা হয় ৫শ কেজি গাঁজাসহ একটি এলজি। এতে আহত হয় গোয়েন্দা পুলিশের ৩ সদস্য। নিহত কামালের বিরুদ্ধে ১২টি মামলা রয়েছে।

ঝিনাইদহের  কালিগঞ্জে বন্দুকযুদ্ধে নিহত হয় মাদক ব্যবসায়ী শামীম সরদার। এ সময় আহত হয় পুলিশের ৩ সদস্য। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় ইয়াবা, ফেন্সিডিলসহ অস্ত্র ও গুলি। তার বিরুদ্ধে ৯টি মামলা রয়েছে।

এছাড়া সাতক্ষীরার কলারোয়ায় ইউনুস আলী দালাল নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। কক্সবাজারের মহেশখালীতে বন্দুকযুদ্ধে মারা গেছে মোস্তাক আহমেদ নামে এক ব্যক্তি। শেরপুরে নিহত হয়েছে আজাদ ওরফে কালু নামে এক মাদক ব্যবসায়ী।

এদিকে, রাজধানীর তেজগাঁও বিজিপ্রেস এলাকায় রেবের সঙ্গে বন্দুকযুদ্ধে কামরুল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে প্রায় ৩ হাজার পিস ইয়াবা, অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

 

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment