নৃত্য শিল্পী চাঁদনীকে ছেড়ে তানিয়া হোসাইনকে বিয়ে করতে যাচ্ছেন জনপ্রিয় সংগীতশিল্পী, সুরকার ও সংগীত পরিচালক বাপ্পা মজুমদার। কনে অভিনয়শিল্পী ও উপস্থাপক তানিয়া হোসাইন। এরই মধ্যে দুই পরিবারের সম্মতিতেই আংটিবদল পর্ব সেরে নিয়েছেন তাঁরা। জানা গেছে, ১৬ মে রাতে ঘরোয়াভাবে তাঁদের আংটিবদল অনুষ্ঠান হয়। আংটিবদলের একটি ছবি ২০ মে রাতে তানিয়া হোসাইন তাঁর ফেসবুক পেজে পোস্ট করেন। সেই ছবির নিচে অভিনয় ও সংগীতজগতের অনেকেই অভিনন্দন জানান তাঁকে।

বেশ কিছুদিন ধরে শোবিজ অঙ্গনে শোনা যাচ্ছে, বাপ্পা মজুমদার আর তানিয়া হোসাইন প্রেম করছেন। কিন্তু কোনোভাবেই নিশ্চিত হওয়া যাচ্ছিল না। দুজনের আংটিবদলের মধ্য দিয়ে সেই গুঞ্জন বাস্তব রূপ পেয়েছে।

গতকাল সোমবার রাতে মোহনা অনলাইনকে তানিয়া হোসাইন বলেন, ‘আমাদের আংটিবদল হয়েছে। এদিকে বাপ্পা মজুমদারের কাছে বিষয়টি নিয়ে জানতে চাওয়া হয়। তবে তিনি এখনই কিছু বলতে চাননি। জানালেন, আজ মঙ্গলবার যেকোনো সময় বিষয়টি নিয়ে তাঁর অবস্থান পরিষ্কার করবেন।

চিত্র পরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাস আর তানিয়া হোসাইন ভালোবেসে ২০১০ সালের ৩০ মার্চ বিয়ে করেন। বিয়ের এক মাস পর ১ মে খুব কাছের মানুষদের নিয়ে গুলশানের একটি রেস্তোরাঁয় তাঁদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এক বছরের মাথায় তাঁরা দুজন বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন। অন্যদিকে, বাপ্পা মজুমদার এবং অভিনয়শিল্পী ও নৃত্যশিল্পী চাঁদনী ভালোবেসে বিয়ে করেন ২০০৮ সালের ২১ মার্চ। সেদিন ধানমন্ডি ২৭ নম্বর সড়কের সিয়ার্স রেস্টুরেন্টে বিয়ে হয় তাঁদের। নিজেদের মধ্যে মতের অমিল হওয়ার কারণে নয় বছর পর সংসার জীবনের ইতি টানেন বাপ্পা-চাঁদনী।

 

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment