দুর্নীতিরোধে নেতৃত্ব দিবে মনিপুর উচ্চ বিদ্যালয়

দুর্নীতি প্রতিরোধে মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ আগামীতে নেতৃত্ব দিবে আশা প্রকাশ করেছেন সংসদ সদস্য আলহা্জ কামাল আহমেদ মজুমদার। রাজধানী মিরপুরের রূপনগরে মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজে সততা স্টোর উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। এসময় তিনি ভবিষ্যতে কর্মক্ষেত্রে শিক্ষার্থীদের সৎ ও দুর্নীতিমুক্ত সমাজগঠনে ভূমিকা রাখার আহবান জানান।

দোকানে পণ্য আছে, নেই কোন বিক্রেতা। প্রয়োজনীয় পণ্যটি সংগ্রহ করে নির্ধারিত মূল্য পরিশোধ করবে ক্রেতা… এমনটাই নিয়ম সততা স্টোরের। এরমধ্য দিয়েই পরিচয় মিলবে শিক্ষার্থীদের সততা ও বিবেকের।

শিক্ষার্থীদের মাঝে সততার আলো ছড়িয়ে দিতে দুর্নীতি দমন কমিশন ও ইউএনডিপির উদ্যোগে মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজে সততা স্টোর উদ্বোধন করা হয়।

দুর্নীতি প্রতিরোধের অংশ হিসাবে সততা স্টোর স্কুলগুলোতে চালু করছে দুদক। অধ্যক্ষ ফরহাদ হোসেন বলেন, শিক্ষার্থীদের সুনাগরিক হিসাবে গড়ে তুলতে কাজ করছে মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ। এ সময় তিনি আলহা্জ কামাল আহমেদ মজুমদারের অবদানের কথা তুলে ধরেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে উল্লেখ করে সংসদ সদস্য আলহা্জ কামাল আহমেদ মজুমদার বলেন, দুর্নীতি প্রতিরোধে সবাইকে এগিয়ে আসতে হবে।

দুর্নীতি প্রতিরোধে এ প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা নেতৃত্ব দিবে… এমন আশা প্রকাশ করেন তিনি। আলোচনা শেষে সততা স্টোরের উদ্বোধন করেন আলহা্জ কামাল আহমেদ মজুমদার।

 

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment