ভোট চুরদের মুখে গণতন্ত্র মানায় না

যারা ভোট চুরি আর অস্ত্র ঠেকিয়ে ক্ষমতায় এসেছিল তাদের মুখে গণতন্ত্র আর নিরপেক্ষ ভোটের কথা মানায় না, এমন মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উন্নয়ন ও গনতন্ত্রের অব্যাহত ধারা কেউ যেন নষ্ট করতে না পারে সেদিকে সজাগ থাকার আহ্বানও জানান তিনি। সকালে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, বিএফউইজের দ্বি-বার্ষিক সম্মেলনে যোগ দিয়ে এসব কথা বলেন তিনি। নীতিমালা মেনে গণমাধ্যমকে চলার পরামর্শও দেন শেখ হসিনা।

বিএফইউজের দ্বি-বার্ষিক সম্মেলনে যোগ দেন সারা দেশ থেকে আসা সদস্যরা। সংগঠনটির সম্মেলনে প্রধানমন্ত্রী হিসেবে প্রথমবারের মতো যোগ দেন শেখ হাসিনা।

প্রধান অতিথির বক্তব্যে দেশের গণমাধ্যম স্বাধীন উল্লেখ করে দেশ ও জনগনের কল্যাণে সংবাদ প্রচার করার আহ্বান জানান তিনি।

সাংবাদিকতাকে নিরাপদ রেখেই সাইবার অপরাধ ঠেকাতে নীতিমালা করার তাগিদ দিয়ে ৯ম ওয়েজ বোর্ড দ্রুত বাস্তাবায়ন করার প্রতিশ্রুতি দেন সরকার প্রধান। এসময় স্যাটেলাইট নিয়ে বিএনপির বিরূপ মন্তব্যের জবাবও দেন তিনি।

বিএনপি অবৈধভাবে ক্ষমতায় এসে ভোট চুরি আর দুর্নীতি করে দেশের গণতন্ত্রকে প্রশ্নের মুখে ঠেলে দিয়েছিল বলে অভিযোগ শেখ হাসিনার।

পদ্মা সেতু নিজস্ব অর্থায়নে করায় দেশের ভাবমূর্তি বিশ্বব্যাপী উজ্জ্বল হয়েছে বলেও মন্তব্য করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

 

 

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment