দুই সিটি নির্বাচনে প্রার্থীদের পাল্টাপাল্টি অভিযোগ

খুলনা সিটি করপোরেশন নির্বাচনে কর্মী-সমর্থকদের বাধা দেয়ার অভিযোগ করছেন বিএনপির মেয়র প্রার্থী। আর আওয়ামী লীগ প্রার্থী বললেন হেরে যাওয়ার ভয় থেকেই পুরোনো অভ্যাসে আবার ঘন্টা বাজানো হচ্ছে। এদিকে, খুলনায় নির্বাচন সংশ্লিষ্টদের সঙ্গে বৈঠকে প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা বলেন সব প্রার্থীর জন্য সমান সুযোগ রয়েছে। অন্যদিকে, গাজীপুরে আওয়ামী লীগের মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলমের সমর্থনে প্রচারণা চালাচ্ছেন ব্যবসায়ী নেতারা।

গাজীপুর ও খুলনায় সিটি করপোরেশন নির্বাচনকে ঘিরে পোস্টার, ব্যানারে ছেয়ে গেছে নির্বাচনী এলাকা। প্রার্থী ও কর্মীরা ছুটছেন ভোটারদের দুয়ারে।

খুলনায় শ্রমিকদের দাবি আদায়ে সচেষ্ট থাকবেন বলে প্রতিশ্রতি দিয়েছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক। অন্যদিকে প্রচারণায় বাধা সৃষ্টির অভিযোগ করলেন বিএনপির প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু।

আর খুলনা সার্কিট হাউজে এক সভায় প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা বলেছেন নির্বাচনে সুষ্ঠু পরিবেশ বজায় রয়েছে। এদিকে, গাজীপুর সিটিতে আওয়ামীলীগের মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলমকে সমর্থন জানিয়েছেন শিল্পমালিকদের সংগঠন বিজিএমইএ, এফবিসিসিআই, বিকেএমইএ এর নেত্রীবৃন্দ।

পরে মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম  কারখানার বিভিন্ন ফ্লোরে শ্রমিকদের কাছে ভোট প্রার্থনা করেন।

 

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment