সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় গতি বেড়েছে গাজীপুর ও খুলনা সিটি নির্বাচনের প্রচার প্রচারনায়। কর্মী সমর্থকদের নিয়ে অলি-গলি, পাড়া-মহল্লায় ছুটে বেড়াচ্ছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। সরকারের নানা উন্নয়ন তুলে ধরে খুলনায় ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক। আর বিএনপির মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু সরকারের উন্নয়ন দৃশ্যমান নয় উল্লেখ করে ভোটারদের কাছে টানার চেষ্টা করছেন। এদিকে, গাজীপুরে বৃষ্টি উপেক্ষা করে ভোটারদের নানা প্রতিশ্রতি নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন আওয়ামী লীগ প্রার্থী জাহাঙ্গীর আলম। আর হাসান উদ্দিন সরকার শিল্পঞ্চল এলাকার সবার নিরাপত্তা নিশ্চিতের আশ্বাস দেন।

নির্বাচনের আর মাত্র ৯ দিন বাকি। তাই দম ফেলার ফুরসত নেই প্রার্থীদের। ভোটারদের মন জয়ে নগরীর বিভিন্ন প্রান্ত চষে বেড়াচ্ছেন খুলনায় আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক। তুলে ধরছেন সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড।

আর বিএনপির প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু বলছেন, সরকারের সব উন্নয়নই অদৃশ্য। এদিকে, সাবেক মেয়র তালুকদার আব্দুল খালেক সিটি করপোরেশনে ৭শ কোটি টাকা রেখে যাওয়ার যে দাবি করেছেন তা মিথ্যা বলে জানিয়েছেন বর্তমান মেয়র মনিরুজ্জামান মনি।

অন্যদিকে, আধুনিক নগরী গড়ার আশ্বাসে গাজীপুরের বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম। আর শিল্পাঞ্চলে নিরাপত্তার অঙ্গীকারে রাজবাড়ী, কাদের মার্কেটসহ বিভিন্ন এলাকায় গনসংযোগ করেন বিএনপির প্রার্থী হাসান উদ্দিন সরকার। ।

 

 

 

 

 

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment